তিন পাত্তি | রিয়েল মানি ব্যাবহার করে খেলার জন্য একটি সম্পূর্ণ অনুচ্ছেদ

 তিন পাত্তি

তিন পাত্তি বা ইন্ডিয়ান পোকার হল একটি অতি জনপ্রিয় ভারতীয় কার্ড গেম। তিন পাত্তি জুয়া তেও খুব জনপ্রিয়। শুধু তাই নয় এই খেলাটি ভারতে বহু প্রজন্ম ধরে চলে আসছে ও এখন এটি ভারতীয় খেলোয়াড়ের কাছে হাল ফ্যাশান খেলা, যেটি নিজ নিজ মোবাইলে শুধু মাত্র ইন্টারনেটের মাধ্যামেই খেলা যায়। আপনি ভারতে বসবাস করেন কিন্তু তিন পাত্তি সম্পর্কে শোনেননি, হয়ত এমনটাও হতে আপনার দেশি জুয়ার অভিজ্ঞতা বেশি নয়। কারণ তিন পাত্তির জনপ্রিয়তা শুধু পারার ক্লাবে ও কিছু টুর্নামেন্টেই সীমাবদ্ধ নাই, এই খেলাটি পারিবারিক অনুষ্ঠানে, গ্রুপে ভ্রমনের সময় ট্রেনে হোক বা বাসে ও কোন উৎসবের সময় পারস্পরিক বিনোদনের মূল মাধ্যম হিসাবে ব্যাবহ্রত হয়। শুধু তাই নয় হিন্দি ভাষী ভারতীয়রা দীপাবলির মতো উৎসবেও পরিবার ও বন্ধুদের সাথে তিন পাত্তি খেলার চলও আছে। এবারে আপনি নিশ্চয়ই মনস্থির করেই ফেলেছেন যে, এই জনপ্রিয় খেলার পরবর্তী বিজেতা আপনিই হবেন। বিজয়ী হওয়ার জন্য খেলাটিকে আরও ভাল ভাবে জানতে এই অনুছেদটি পরুন ও তিন পাত্তিতে আরও পারদর্শী হন। 

₹30,000 Bonus
Click here and signup with Genesis Casino and get ₹30,000 Welcome Bonus!

নিচে দেওয়া কয়েকটি প্রাথমিক নিয়ম ও দরকারি তথ্য আছে যা আপনাকে তিন পাত্তির কৌশল, জয়ের সম্ভাবনা ও আরও বিভিন্ন দিক সম্পর্কে সচেতন করবে।    

প্রথমেই আমরা জানবো তিন পাত্তির ব্যাপারে

তিন পাত্তি একটি খুব জনপ্রিয় কার্ড গেম, যা ভারত থেকে সারা দক্ষিণ এশিয়ায় ছড়িয়ে পরে ছিল এবং জনপ্রিয়তা লাভ করে ছিল। আবার তিন পাত্তি খেলয়ারদের মুখে সোনা যায় এটি পোকারের সরলতম ফর্ম। 

“তিন পাত্তি” খেলার নামটি এসেছে একটি জনপ্রিয় ইংরেজি কার্ড গেম “থ্রি-কার্ড ব্রাগ” থেকে। আবার কোন কোন নির্দিষ্ট অঞ্চলে এটিকে “ফ্ল্যাশ” বা ”ফ্লুশ” ও বলা হয়। 

এবার জানা যাক অনলাইন তিন পাত্তির ব্যাপারে

অনলাইন তিন পাত্তি হল ভারতিও খেলা তিন পাত্তির সফটওয়ার মাধ্যম। সাশারনত এই খেলাটি খেলার জন্য দুই বা তার অধিক খেলোয়াড়ের প্রয়োজন হয়, কিন্তু এই অনলাইন তিন পাত্তির সাহায্যে তিন পাত্তি  আপনার খেলার সহযোগীরা আপনার থেকে বহু দূরে বসেও খেলায় অংশগ্রহণ করতে পারবে। মূলত তিন পাত্তি ইউ.কে এর তিন কার্ড খেলার সাথে অনেক মিল আছে।

অনলাইন তিন পাত্তি নতুন প্রজুক্তির জন্যই সম্ভব হয়েছে। অনলাইন তিন পাত্তি খেলার জন্য আপনার মোবাইল বা ট্যাবলেটে শুধু মাত্র ইন্টারনেট পরিসেবা থাকা বাধ্যতামূলক । অনলাইন তিন পাত্তি খেলাটি শুধু মাত্র দূরের খেলোয়াড়ই যোগায় না, এটি খেলাটিকে উপভোগ করতেও সাহায্য করে এর উচ্চতর গ্রফিক্স ও এর সাহায্যে। এবং এটি আপনাকে আসল টাকা কামাতে, বেটিং করতেও উৎসাহিত করে।

দেখে নেওয়া যাক অনলাইন তিন পাত্তি খেলার প্রক্রিয়া

তিন পাত্তি হল খুব জনপ্রিয় পোকার গেমা, এটি খেলার জন্য সাধারণত 3 থেকে 6 জন খেলোয়াড়ের প্রয়োজন পরে এবং এটি জোকার ছাড়া 52ডেক দিয়েই খেলা যায় । 

এটির সাথে পোকারের অনেক টা সামঞ্জস্য আছে, যেমন খেলার ডিলার বা বিতরণকারী প্রতিটি খেলোয়াড়কে কার্ড গুলির মুখ নিচে দিকে করে ঘড়ির কাঁটার বিপরীতে কার্ড গুলি বিতরন করে । সাধারণত , সেই খেলার বিজয়ী পরবর্তী খেলার ডিলার বা বিতরণকারী হয়ে যায় । 

কার্ড গুলি বিতরণ হয়ে যাবার পর , ডিলার বা বিতরণ কারির বামদিকের খেলোয়াড় বাজি ধরা শুরু করে ও তার পরে খেলোয়াড়দের কার্ডের শক্তি অনুয়ায়ি তারা খেলা চালিয়ে যায়। খেলার বাজি ধরার রাউন্দে বাজির কোন ঊর্ধ্ব সীমা নেই।

যে খেলোয়াড় গুলি শেষ অবধি থাকবে, তাদের কার্ড গুলি প্রত্যেক খেলোয়াড়ের সামনে ও ডিলারের সামনে রাখতে হবে। সর্ব শেষে যে খেলোয়াড়ের সব থেকে বেসি পয়েন্ট স্কোর করবে, সেই বাজিটির ( হাতটির ) বিজেতা হবেন।

তবে, যদি একটি তিন পাত্তি খেলোয়াড় বাদে বাকি সমস্ত খেলোয়াড় কার্ড খুলে রেখে দেন, শেষ খেলোয়াড়টি বাজি জিতবেন।

বিঃদ্রঃ খেলা শুরুর আগে , ডিলার বা কার্ড বিতরণ কারী প্রত্যেক খেলোয়াড়ের থেকে একটি বুটের মান নেওয়া হয় এবং এটিকে একটি পাত্রে সংগ্রহ করা হয়। খেলাটি যখন চলতে থেকে তখন এই পরিমাণ বৃদ্ধি পেতে থাকে এবং সর্বশেষে জমাপড়া বুটের রাশিটি বিজয়ীর হয়। 

অনেক নতুন খেলোয়াড়ের মনে প্রশ্ন আসে ভারতে তিন পাত্তি খেলা কি আইনগত ?

 অনলাইন তিন পাত্তি খেলাটি ভারতে সম্পূর্ণ রুপে আইনগত। যেহেতু এই খেলাটি ভারতিও ক্যাসিনোতে  আসল অর্থের জন্য খেলা হয়। 

অনলাইন তিন পাত্তি নিয়ে কিছু আকর্ষণীয় ও মজাদার তথ্য :

  1.  তিন পাত্তিকে প্রায়সই ভারতিয় তিন পাত্তি বলা হয়
  2. এই খেলাটি খেলার জন্য গননায় পারদর্শী হতে হয়
  3. এটি এক মাত্র ভারতীয় কার্ড গেম যেটিতে একটি 52 কার্ডের অ্যাংলো – আমেরিকান দেক ব্যাবহার করা হয়
  4. কার্ডের ক্রম কার্ডের মানের সাহায্যে সনাক্ত করা হয়
  5. টেবিলে খেলোয়াড়ের সংখ্যা 4 থেকে 8 নম্বরের মধ্যে করা হয়
  6. 2010 সালে বলিউড একটি থ্রিলার ফিল্ম বানায় যেটির নাম “তিন পাত্তি”। থিলার সিনেমাটি সাফল্য লাভ করে “তিন পাত্তি”  খেলোয়াড়দের মনোযোগ আকর্ষণের পর

আপনি তিন পাত্তি আসল অর্থের জন্য কোথায় খেলতে পারবেন?

বিশেষত ভারতিয়া তিন পাত্তি খেলাটি সময় কাটানোর জন্য ব্যাবহার করে থাকে, কিন্তু এমনও যদি হয় আপনি আপনার পছন্দের খেলাটি খেলতে খেলতে টাকাও উপার্জন করতে পারেন তো এর থেকে ভালো কি আর হতে পারে। 

আপনার আসল অর্থের বিনিময়ে তিন পাত্তি খেলার জন্য ভারতে বেশ কিছু অনলাইন ওয়েবসাইট উপলব্ধ আছে, কিন্তু আমি আর আমার টিম 100 টির ও বেশি ওয়েবসাইট যাচাই করে দেখেছি, তার মধ্যে অনেক স্পাম ওয়েবসাইটও আছে। আপনি সর্বদা সচেতন থাকবেন আপনি কোন ওয়েবসাইটে ঢুকেছেন । নিচে আমরা কিছু তথ্য সরবরাহ করেছি, যেগুলি  একটি আসল অনলাইন তিন পাত্তি ওয়েবসাইটে খেলার আগে জরুরি, আসুন দেখে নেওয়া যাক সেই পধতি গুলি :

1: প্রথমত আপনাকে আপনার সঠিক ইমেইল আইডি ও অনন্য পাসওয়ার্ড চয়ন করতে হবে

2: আসল অর্থ বাজি রাখার জন্য ও আপনার ব্যাংক আয়কাউন্ট থেকে টাকা ট্রান্সফারেরে জন্য সর্বদা আপনাকে পরিচয় পত্রের নকল ওয়েবসাইটে আপলোড করতে হবে

3: এই পদক্ষেপ গুলি সঠিক ভাবে সম্পূর্ণ করার পর আপনার ইমেইল আইডি তে একটি কনফারমেশন মেইল আসবে এবং আপনি সেই সময় থেকে অনলাইন তিন পাত্তি খেলতে পারবেন ও আসল অর্থ বাজি ধরতে পারবেন 

এই লিস্টটি বিশেষত প্রত্যেক ভারতিয় তিন পাত্তি খেলোয়াড়দের মাথায় রেখে করা হয়েছে, কারন বাজি ধরার উৎসাহে খেলোয়াড়রা অনেক সময় বাজি ধরতে ব্যাস্ত হয়ে পরে। সেক্ষেত্রে খেলোয়াড়দের নিজের টাকা হারানোর ভয় থাকে প অনেক সময় তিন পাত্তির বাজিতে জেতা বিসাল পরিমাণ অর্থও হাত ছাড়া হয়ে যায়।

এবার আসুন জেনে নেওয়া যাক তিন পাত্তি খেলার বেসিক কিছু নিয়ম, যা আপনাকে বাজিতি জিত্তে আরও দৃঢ় করবে।

তিন পাত্তি খেলার মৌলিক কিছু নিয়ম

তিন পাত্তি হল একটি সহজ খেলা এবং এর মৌলিক নিয়ম গুলি আমরা আগেই জেনেছি। এখন আমি আপনাকে তিন পাত্তি খেলার আরও কিছু নিয়ম সম্বন্ধে জানাবো, এই নিয়ম গুলি আপনাকে সাহায্য করবে আপনার খেলাটি আরও উন্নত করতে। 

আসুন জেনে নেওয়া যাক ভারতীও তিন পাত্তি খেলার আরও বেশকিছু নিয়ম গুলো

 প্রথমত তিন পাত্তি খেলাটি আন্তর্জাতিক কার্ড দিয়ে খেলা হলেও, এই খেলায় জোকার ব্যাবহার হয় না।আপনি যদি তিন পাত্তি খেলার নিয়ম গুলি আওন্ন কোন কার্ড খেলার নিয়মের সাথে তুলনা করেন এটি “3 কার্ড ব্রাগ ” ” 3 কার্ড পোকার ” এই দুতি খেলার নিয়মের সাথে এর অনেক মিল আছে।

তবে আপনি যদি অন্য ভার্সন চেষ্টা করতে চান তবে আপনি অনলাইন রুলেট, অনলাইন ব্যাক্রাট গেম, অনলাইন ব্ল্যাক জ্যাক এবং ইউরোপিয়ান রুলেট চেষ্টা করতে পারেন। আমি নিশ্চিত আপনার এই খেলা গুলি অবশ্যই ভালোলাগবে।

একটি দান শুরুর আগে, ঝুঁকিতে থাকা অর্থের পরিমাণ নিয়ে এক মোট হতে হয়। তিন পাত্তির নিময় গুলি সহজে বুঝতে আম্পনি মোট অর্থের পরিমাণ 1 ইউনিট ধরতে পারেন।

প্রতিটি খেলোয়াড়কে ডিলার বা বিতরণ কারির পাত্রে সমপরিমাণ অর্থ জমা রাখতে হবে যাতে খেলা শেষে খেলার বিজয়ী পুরো অর্থের অধিকার নিতে পারে। সব খেলোয়াড়ের অর্থ জমা করা শেষ হলে ডিলার কার্ড বিতরণ করেন এবং বাজি পর্ব শুরু হয়। 

এখন খেলোয়াড়রা জানবেন কি করে কার কাছে সেরা কার্ডটি আছে! প্রত্যেক খেলোয়াড়ের কাছে সুযোগ রয়েছে কার্ড গুলি দেখার, তবে এখান থেকেই শুরু হয় আসল তিন পাত্তি খেলার নিয়ম

ব্লাইন্ড প্লে

মূলত ব্লাইন্ড প্লের অর্থ হল, ডিলারের কার্ড বিতরনের পর কোন খেলোয়াড় নিজের কার্ড না দেখে নিজস্ব অভিজ্ঞতায় ও আন্দাজের উপর ভিত্তি করে একটি বাজি ধরে। কিন্তু পরে যে কেউই খেলোয়াড়ের কার্ড গুলি দেখতে পারে এবং সেই কার্ডের ক্ষমতা অনুয়ায়ি বাজি রাখে, বা ধরা বাজির পরিমাণ বারাতে বা কমাতে পারে।

ব্লাইনড প্রেয়ার হওয়ার জন্য কার্ড গুলি দেখা উচিত নয়। সেক্ষেত্রে আপনার কাছে আপনার কাছে খেলার জন্য আরও বিকল্প উপলব্ধ থাকবে। যেমন 

  1. ব্লাইন্ড 
  2. প্যাক
  3. শো 

বিঃদ্রঃ এমন কোন খেলায় যদি দুই জন খেলোয়াড় থাকে এবং একজন খেলোয়াড় “শো” করতে চান, সেখানে “শো” খেলোয়াড়টি “ব্লাইন্ড” খেলোয়াড়কে “শো” করার জন্য জিজ্ঞাসা করতে পারেন। তবে এই ক্ষেত্রে বাজিটি 4 গুন পর্যন্ত বেশি হবে।

যদি দুই খেলোয়াড়ই “শো” পধতি বেছে নেয়, এই ক্ষেত্রে বর্তমান বাজীর পরিমাণ দুই গুন অনুরধ করা যেতে পারে। তবে “ব্লাইন্ড” খেলোয়াড় কোন সময়ই “শো” বা “ সাইড শো “ জন্য আবেদন করতে পারেন না। 

এই ক্ষেত্রে বাজীর পরিমাণ বা স্টেক আমাউন্ট কি হতে পারে দেখে নেওয়া যাক।

সিন প্রেয়ার

 একটি সিন প্রেয়ারের কাছে “চাল” ও ”প্যাক” খেলায় পছন্দ থাকে এবং তার সাথে আরও কিছু বিকল্প থাকে, যেমন 

  1. শো 
  2.  সাইড শো

আপনি আপনার নিজের কার্ডটি দেখার পর, আপনাকে চাল শুরু করতে হবে, আপনি যদি উপরের কোন বিকল্পগুলো বেছে না নিয়ে থাকেন।

এবার দেখে নেওয়া যাক চাল ও সাইড শো কীভাবে শুরু করবেন 

চাল:  তিন পাত্তি খেলাটি পারদর্শীতার সাথে খেলতে একটি সিন খেলোয়াড়ের সাইড শো অথবা চাল খেলতে হবে। চালটি খেলতে আপনার বাজীর পরিমাণটি পটে রাখতে হবে। এই ক্ষেত্রে সিন বিকল্প বেছে নেওয়া খেলোয়াড়ের জন্য বাজীর পরিমাণ , বর্তমান বাজীর থেকে দুই গুন বা চার গুন হবে।

তবে যদি অন্য খেলোয়াড় ব্লাইন্ড প্লেয়ার হয়, তবে আগামী খেলোয়াড়ের জন্য স্টেকের পরিমাণটি বাজীর পরিমাণের সমান হবে। 

সাইড শো :  যদি কোন তিন পাত্তি খেলোয়াড় সাইড শো এর জন্য অনুরোধ করেন, তবে আগের খেলোয়াড় এটিকে প্রত্যাখ্যান বা গ্রহন করতে পারেন।

তবে পূর্বের খেলোয়াড় যদি আপনার অনুরোধটি গ্রহন করে, কিন্ত ওনার কাছে যদি আপনার থেকে বেশি সংখ্যক কার্ড থাকে, তবে আপনার প্যাক করা উচিত। আর যদি আপনার কাছে বেশি সঙ্খ্যাক কার্ড থাকে সেই ক্ষেত্রে অন্য খেলোয়াড়ের প্যাক করা উচিত।  

জ্যাকপটটি পাবার জন্যও অনেক সময় খেলোয়াড়কে কম্প্রমাইস করতে হয়, আসুন এবার দেখে নেওয়া যাক  কম্প্রমাইসের নিয়ম গুলি 

কম্প্রমাইস : ধরাযাক, প্রতিটি তিন পাত্তি খেলোয়াড়ই সিন পধতিতে খেলছেন, অতঃপর একটি খেলোয়াড় বেটের দ্বিগুণ পরিমাণ পে করতে পারেন এবং কম্প্রমাইসের জন্য জিজ্ঞাসা করতে পারেন, জিনি আগের বেটটি ধরে ছিলেন। এই প্রস্তাবটি গ্রহন বা প্রত্যাখ্যান পুরোপুরি আগের খেলোয়াড়ের উপর নির্ভর করে।

যদি অপর খেলোয়াড়টি কম্প্রমাইসের পপ্রস্তাবটি গ্রহণ করেন, তবে তারা নিজ নিজ কার্ড ব্যাক্তিগত ভাবে নিজেদেরকে দেখাতে পারেন। তবে অবশ্যই তৃতীয় কোন খেলোয়াড়কে নয়। এরপরে যে তিন পাত্তি খেলোয়াড়ের কার্ডের রাঙ্ক কম, সে কার্ড গুলি ফোল্ড করতে পারেন। তবে অনেক ক্ষেত্রে দুই খেলোয়াড়ের কার্ডের রাঙ্কের পরিমাণ সমান হয়ে থাকে, সেই ক্ষেত্রে যে কোন একজন ফোল্ড করতে পারেন।

যদি কম্প্রমাইসের অফারটি প্রথমেই বাতিল হয়ে যায়, তিন পাত্তি খেলাটি নিজের নিয়মে চলতে থাকবে।

তিন পাত্তি খেলায় শেষ পর্যন্ত টিকে থাকতে আপনার করনিয় কিছু উপায়

প্রথমত আপনি যদি ব্লাইন্ড প্লেয়ার হন তবে আপনার বর্তমান রাশি বা ইউনিটটি সব খেলোয়াড়দের থেকে সম্মত ভাবে রাখা উচিত। কিন্তু বেটের পরিমাণ ইউনিটের বেশি যেন না হয়।

আবার যদি আপনি একটি সিন খেলয়াড় হন, এক্ষেত্রে আপনার বেটটি ইউনিটের থেকে দুই গুন অথবা চার গুন হওয়া উচিত। পরবর্তী খেলোয়াড়ের জন্য সিন খেলোয়াড়ের অর্ধেক রাশিটি নিতে হবে।

খেলাটি চলতে পারে যতক্ষণনা উপরের কোনটি ঘটছে। এরখম কিছু ঘতার পরে একজন বাদে ।

বাকি খেলোয়াড়দের কার্ড গুলি নামিয়ে রাখতে হবে। সেই ক্ষেত্রে ওই এলোন প্লেয়ার খেলাটি জিতলো 

কিন্তু সবসময় এই উপায় গুলি কাজে দেয় না, তো তিন পাত্তি খেলার জন্য নির্দিষ্ট কিছু কৌশল রয়েছে এবং এগুলি সঠিক ভাবে পালন করলে আপনি জেতার অনেকটাই কাছে পৌঁছে যাবেন, আসুন দেখে নেওয়া যাক কৌশল গুলি ঠিক কী ? কী?

তিন পাত্তির বিশেষ কিছু  কৌশল

 সাধারণত ক্যাসিনো খেলা গুলি হল একটি সুযোগের খেলা আর তিন পাত্তিও এমন একটি খেলা কিন্তু শুধু মাত্র সুযোগ দিয়েই এই খেলায় জয় লাভ করা যায় না, সাথে সাথে দক্ষতাও সমান প্রয়োজন। সাথে সাথে এই দক্ষতা নেশায় পরিনত হয়ে আপনাকে পারিবারিক জীবন থেকে আলাদাও করে দিতে পারে।

কিন্তু আপনি যদি এই দুই কেই জয় করতে পারেন আপনি খুব সহজেই তিন পাত্তিড় এক জন দক্ষ খেলোয়াড়ে পরিনত হতে পারেন।

 মনে রাখার বিষয় হল তিন পাত্তিতে অভিজ্ঞ হয়ে অথা খুব সহজ ব্যাপার নয়, এটি সম্ভব কেবল মাত্র অনুশীলনের দ্বারা।

এবার আসা যাক তিন পাত্তি খেলার মূল কৌশলে , আপনি যদি ব্লাইন্ড খেলেন আপনি কিছুটা হলেও আপনার ঝুঁকি কমাতে সক্ষম হবেন। আর অবশ্যই হাতে কম পরিমাণের বেট রাখুন ও স্টেকে কম চিপস রাখুন। এর মধ্যে ভাগ্যের ব্যাপারটি আসে কারণ যে খেলোয়াড়টি ব্লাইন্ড খেলছে না তাদের হাতের কার্ড দুর্বল হওয়ার কারণে ফোল্ড হয়ে যায়।

তবে তিন পাত্তি খেলাটি ব্লাফের উপর নির্ভর করে খেলা হয়। এর অর্থ হল যদি আপনার হাতের কার্ড গুলি দুর্বল থাকে তা হলেও অন্য খেলোয়াড়কে বুঝতে দেয়া যাবে না, সর্বদা কার্ড গুলি শক্তি শালি এরুপ ভাণ করতে হবে। অর্থাৎ অপর খেলোয়াড়কে আপনি মানসিক ভাবে পরাজিত করছেন , এর ফলে অপর  খেলোয়াড়রা তাদের নিজের হাত গুলি তারাতারি ফোল্ড করে এনং আপনি বিজয়ী হন।

অপর ক্ষেত্রে আপনি জখন জানেন আপনার প্রতিযোগী খেলোয়াড় তার সর্বশেষ বাজিটি ধরেছে এবং তার কাছে সেই বাজীর উপজুক্ত কার্ড নেই অথচ সেই খেলোয়াড়টি অন্ধ খেলোয়াড় না সেই ক্ষেত্রে আপনি সাইড শো বেছে নিতে পারেন।

খেলা শুরু করার সমউ সব সময় কম পরিমাণ বাজি ধরুন এবং আপনার কার্ডের উপর নির্ভর করে আপনি বাজীর পরিমাণ বারান, এতে আপনি জিতের খুব কাছা কাছি চলে আসবেন।

খেলা চলা কালিন অন্য খেলোয়াড়দের আচরণ , ভাব এবং খেলার পধতি গুলি খুব ভালোভাবে নজরে রাখুন এবং নিজেকে শান্ত রাখুন। কারণ আপনি যদি কোন একটি বড়ো কার্ড পেয়ে থাকেন এবং আপনার ভাব যদি আগে থেকেই অন্য দুর্বল হাতের খেলোয়াড়রা বুঝতে পারে তো তারা আগে থেকেই ফোল্ড করবে। তো অযথা উত্তেজিত না হয়ে বাজিটি বারতে দিন এবং সময় বুঝে কার্ডের সঠিক ব্যবহার করুন।

অনেক সময় দুর্বল কার্ড নিয়েও আপনার আপনি জিতে উঠতে পারেন, শুধু মাত্র আপনার আভিব্যাক্তির মাধ্যমে।

তিন পাত্তির সব থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ হল, আপনার চোখ, কান, ও মাথা খোলা রাখুন এবং যখন থামতে মনে হয় থেকে যান এবং আপনি ফোল্ড করুন।

তিন পাত্তির কৌশল এখানেই শেষ হছহেনা  আরও অনেক কৌশল রয়েছে যা আপনি খেলতে খেলতে সিখবেন ও পারদর্শী হবেন। আপনি যত বেশি জানবেন তত বেশি খেলার আগ্রহ বারবে। খেলতে থাকুন ও শিখতে থাকুন।

এবারে দেখে নেওয়া যাক তিন পাত্তি সমন্ধিত সচারচ্ছর করা কিছু প্রশ্ন ও তার উত্তর

প্রায়শই জিজ্ঞাসাকরা কিছু প্রশ্ন ও উত্তর

1 তিন পাত্তিতে হাই কার্ড কোনটি ?

অনলাইন তিন পাত্তির খেলাটিতে তিনটি এসই হল হাই কার্ড। হ্যান্ড রাঙ্কিং অর্ডার হল ত্রিয়, পিয়উ সিকুয়েএন্স, স্ট্রেট ফ্লুস, পেয়ার এবং হাই কার্ড।

2 তিন পাত্তি কীভাবে খেলা হয়?

একজন ডিলার 3 টি মুখোমুখি কার্ডকে অ্যান্টি-ক্লকওয়াইজ দেয়। একজন ডিলারের বাম পাশে বসে থাকা খেলোয়াড়রা বাজি দেওয়া শুরু করে এবং সমস্ত খেলোয়াড় তাদের পালা অনুযায়ী কাজ করে। যে অবশেষে থাকবে, সে জিতবে।

3 তিন পাত্তিতে সবথেকে বড় কার্ড কোনটা ?

অনলাইন তিন পাত্তির সবথেকে বড় বা বৃহত্তম কার্ড গুলি হল  এ-কে-কিউ, কে-কিউ-জে এবং কিউ-জে -10 10

4 তিন পাত্তি খেলাটি জিতব কীভাবে ?

অনলাইন তিন পাত্তি খেলাটিতে বিজয়ী হতে বেশি রাঙ্কের কার্ড হাতে নিয়ে খেলায় শেষ পর্যন্ত টিকে থাকতে হবে। এক জন বাদে বাকি জন ফোল্ড করলে অবশিষ্ট খেলোয়াড় জিতবে।

5 তিন পাত্তির সব থেকে ভালো ও উপযোগী কৌশল কোনটি ?

আপনি ব্লাইন্ড খেলুন সাথে কম পরিমাণ বাজি ধরুন এবং খেলোয়াড়দের ভুল সিধান্ত নিতে দেওয়ার জন্য ব্লাফিংযের সাহায্য নিন ।

6 তিন পাত্তিতে প্রতারনা করা যায় ?

তিন পাত্তিতে প্রতারনা করা সম্ভব নয় বিশেষত অনলাইন তিন পাত্তিতে। আপনি যদি এরকম কোন পোর্টাল পেয়ে থাকেন সেগুলি এরিয়ে চলুন কারণ এগুলি আপনাকে প্রতিনিয়ত ঠকাবে এবং সর্ব শান্ত করবে।

7 তিন পাত্তিতে আসল টাকা কিভাবে জিতবেন ?

আপনিযেকোনো অনলাইন ক্যসিনোর সাইটে গিয়ে বাজি ধরে  তিন পাত্তি খেলা থেকে আসল অর্থ জিততে পারেন। 

Teenpatti.co.in is an information only site and we will not ask you for money. Our information is just for fun and are not a form of gambling and we do not guarantee the accuracy of the information available on our site. Teenpatti.co.in takes no responsibility for actions performed by it’s users outside of Teenpatti.co.in or on the sites of any of it’s advertised partners. Teenpatti.co.in does not condone gambling in any way.

Teenpatti.co.in is not in any way associated with the IPL, BCCI, ISL, nor with the FSDL. Teenpatti.co.in is a Malta-based business and does not operate, facilitate or condone any real money gambling transactions.

We earn our revenue from advertising and some of these adverts might be related to gambling, however, we do not endorse or condone gambling. Be aware that gambling laws vary between states and territories. Please check your local laws before engaging in any real money gambling. You should always check your local laws before performing real money gambling. In India laws vary from state to state and again we ask users to refer to their local laws before gambling with real money.

© www.teenpatti.co.in All Rights Reserved 2020